ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৫:০০ পূর্বাহ্ন

শিরোনাম

মাথায় একাধিক গুলি করে যুবলীগ কর্মীকে হত্যা

  • আপডেট: Friday, June 7, 2024 - 11:15 am

অনলাইন ডেস্ক: যশোরে মোহাম্মদ আলী নামে যুবলীগের একজন কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার মধ্যরাতে বাহাদুরপুর তেঁতুলতলা মোড়ে এ ঘটনা ঘটে।  সদ্য সমাপ্ত যশোর সদর উপজেলা নির্বাচন নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড বলে দাবি করছেন নিহতের পরিবারের সদস্যরা।

নিহত মোহাম্মদ আলী যশোর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুর মোটরসাইকেল প্রতীকের কর্মী ছিলেন বলে জানা গেছে। তিনি বাহাদুরপুরের আব্দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলী মোটরসাইকেল প্রতীকের বিজয় উপলক্ষে রাতে ওই এলাকায় খাওয়া আয়োজন করেন। খাওয়া- দাওয়া শেষে তিনি বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ৪-৫ জন যুবক তাকে ধাওয়া করে ধরে মাথায় একাধিক গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আলীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মো. সুজায়েত জানান, হাসপাতালে আসার আগেই আলীর মৃত্যু হয়েছে। তার মাথায় দুটি ও পায়ে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, জড়িতদের ধরতে পুলিশের একাধিক গ্রুপ কাজ শুরু করেছে। কী কারণে এ হত্যাকাণ্ড তা এখনই বলা যাচ্ছে না।

 

সোনালী/ সা