ঢাকা | জুন ২১, ২০২৪ - ২:০৫ পূর্বাহ্ন

বিশ্বকাপ জিতলে পাকিস্তানকে রাজকীয় সম্মান দেবে সৌদি আরব

  • আপডেট: Monday, June 3, 2024 - 11:00 am

অনলাইন ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর চলছে। ২০০৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় পাকিস্তান। বাবর আজমরা যদি এবারের বিশ্বকাপে জিততে পারে তাহলে তাদের হজে রাজকীয় সম্মান দেবে সৌদি আরব।

আজ রোববার পাকিস্তান ক্রিকেট দলের উদ্দেশে দেওয়া এক ভিডিও বার্তায় এমন ঘোষণা দিয়েছেন পাকিস্তানে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত নাওয়াফ বিন সাঈদ আহমেদ আল মালিকি।

সামাজিক যোগাযোগেরমাধ্যমে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিশিয়াল আইডি থেকে প্রচারিত ভিডিওতে সৌদি রাষ্ট্রদূততে বলতে শোনা যায়, ‘পাকিস্তান ক্রিকেট দলের ভাইদের জন্য আমার বার্তা হচ্ছে, ইনশাআল্লাহ তোমরা টুর্নামেন্ট জিতবে এবং পাকিস্তানের জনগণ ২০২৪ বিশ্বকাপে দলের সাফল্য উদ্‌যাপন করবে।’

৩৯ সেকেন্ডের ভিডিও বার্তাটিতে পাকিস্তান দলের জন্য বিশ্বকাপে শুভকামনা জানিয়ে হজের নিমন্ত্রণকারী দেশ সৌদির রাষ্ট্রদূত বলেন, ‘আমি পাকিস্তানের উন্নতি ও সমৃদ্ধি কামনা করি। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর আগামী বছর পাকিস্তান দল হজে রাজকীয় অতিথি হবে।’

এবারের বিশ্বকাপে ‘এ’ গ্রুপে পাকিস্তানের প্রতিপক্ষ চির প্রতিদ্বন্দ্বী ভারত, স্বাগতিক যুক্তরাষ্ট্র, আয়ারল্যান্ড ও কানাডা। পাঁচ দলের মধ্যে শীর্ষ দুটি দল সুপার এইটে উঠবে।

 

সোনালী/ সা