ঢাকা | জুন ১৯, ২০২৪ - ১০:২০ পূর্বাহ্ন

পবায় ৩ প্রার্থীকে হারিয়ে পপির বাজিমাত

  • আপডেট: Thursday, May 30, 2024 - 12:00 am

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ প্রার্থীকে হারিয়ে বিজয়ী হয়েছেন প্রথমবারের মতো নির্বাচনে অংশ নেয়া ছাত্রলীগ নেত্রী পপি খাতুন।

বুধবার রাতে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে পপি খাতুনকে মহিলা ভাইস-চেয়ারম্যান হিসেবে বিজয়ী ঘোষণা করা হয়।

ঘোষিত ফলাফলে দেখা গেছে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে পপি খাতুন বৈদ্যুতিক পাখা প্রতীকে ২৪ হাজার ২৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোসা. চেন বানু হাঁস প্রতীকে পেয়েছেন ২২ হাজার ১৮ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেওয়া বাকি প্রার্থীরা হলেন- মোসা. আরজিয়া বেগম (কলস)। তিনি পেয়েছেন ২০ হাজার ১৯৬ ভোট। মোসা. হাসিনা খাতুন (ফুটবল)। তিনি পেয়েছেন ২১ হাজার ৫৪৫ ভোট।

বিজয়ী প্রার্থী পপি খাতুন বলেন, পবার মানুষ আমাকে অত্যন্ত ভালোবাসে। নির্বাচনে পবা উপজেলাবাসী আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। এজন্য তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ।

আগামী দিনগুলোতে যেন মানুষের কল্যাণে কাজ করতে পারেন সেজন্য সবার সহযোগিতা চেয়েছেন নব-নির্বাচিত এই মহিলা ভাইস চেয়ারম্যান।

পবা উপজেলায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৮৪টি, ভোটকক্ষের সংখ্যা ৬২৬টি, মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬০ হাজার ৮৩৮ জন। তার মধ্যে এই উপজেলায় পুরুষ ভোটার রয়েছেন ১ লাখ ৩০ হাজার ৯০১ জন ও মহিলা রয়েছেন এক লাখ ২৯ হাজার ৯৩৪ জন এবং হিজড়া ভোটার রয়েছেন তিনজন।

সোনালী/জেআর