ঢাকা | মে ৩০, ২০২৪ - ১:১২ অপরাহ্ন

মাগুরায় যিনিই জিতবেন, তিনিই আওয়ামী লীগের: সাকিব আল হাসান

  • আপডেট: Monday, May 6, 2024 - 10:55 am

অনলাইন ডেস্ক: মাগুরায় যিনিই জিতবেন, তিনিই আওয়ামী লীগের- এমন মন্তব্য করেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও মাগুরা-১ (সদর-শ্রীপুর) আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।

রোববার দুপুরে মাগুরা শহরের পারনান্দুয়ালী এলাকায় যুব উন্নয়ন অধিদপ্তরের কার্যালয়ে এক অনুষ্ঠানে যোগদানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এর আগে যুব উন্নয়ন অধিদপ্তরে বিভিন্ন কোর্সের উদ্বোধন ও প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করেন সংসদ সদস্য। পরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এ সময় সাকিবের পাশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু বসা ছিলেন।

সংসদ নির্বাচনের পর উপজেলা নির্বাচন ঘিরে জেলা আওয়ামী লীগের বিভক্তি নিয়ে এক প্রশ্নে সংসদ সদস্য সাকিব বলেন, ‘দেখেন, আমি আওয়ামী লীগের রাজনীতিতে যোগদান করেছি। আমি এই দলের একটা অংশ। এখন এই দল কীভাবে চলবে, সেটা দল নির্ধারণ করবে।’

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী সব সংসদ সদস্যকে ডেকে এই কথাই বলেছেন যে সংগঠনটা অনেক গুরুত্বপূর্ণ। আমিও মনে করি, সংগঠনটা গুরুত্বপূর্ণ। সংগঠন সংগঠনের মতো চলবে। তাদের পুরো স্বাধীনতা আছে, তারা কীভাবে দলকে চালাবেন এবং তাদের নেতৃত্বেই দলটা চলবে বলে আমি মনে করি।’

 

সোনালী/ সা