ঢাকা | মে ২৪, ২০২৪ - ৭:৫০ পূর্বাহ্ন

শ্বাসরুদ্ধকর রোমাঞ্চকর ম্যাচে মাত্র ১ রানে হারল কোহলিরা

  • আপডেট: Monday, April 22, 2024 - 11:20 am

অনলাইন ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। আসরের ৩৬তম ম্যাচে আজ কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মুখোমুখি হয় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শ্বাসরুদ্ধকর এই ম্যাচে শেষ ওভারে জয়ের জন্য বিরাট কোহলিদের প্রয়োজন ছিল ২১ রান। প্রথম চার বলের মধ্যে তিন বলে ছক্কা হাঁকান করন শর্মা। জয়ের জন্য শেষ দুই বলে প্রয়োজন ছিল মাত্র ৩ রান।

পঞ্চম বলে ছক্কা হাঁকাতে গিয়ে আউট হন করন শর্মা। শেষ বলে প্রয়োজন ছিল ৩ রান। সেই বলে রানআউট হয়ে যান লুকি ফার্গুনসন। তার আউটের মধ্য দিয়ে জয়ের স্বপ্ন ফিকে হয়ে যায়। ২২২ রান করেও রোমাঞ্চকর ম্যাচে মাত্র ১ রানে জয় পায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স।

৪৪৩ রানের এই ম্যাচে আগে ব্যাট করে ৬ উইকেটে ২২২ রান করে কলকাতা নাইট রাইডার্স। দলের হয়ে ৩৬ বলে সাত চার আর এক ছক্কায় ৫০ রান করেন অধিনায়ক স্রেয়াশ আইয়ার। মাত্র ১৪ বলে ৭টি চার আর ৩টি ছক্কায় ৪৮ রান করেন ওপেনার ফিল সল্ট। ইনিংসের শেষদিকে মাত্র ৯ বলে দুই চার আর দুই ছক্কায় ২৪ রান করেন রামানদীপ সিং।

টার্গেট তাড়া করতে নেমে শ্বাসরুদ্ধকর লড়াইয়ের পরও মাত্র ১ রানে হেরে যায় বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২৩ বলে ৩টি চার আর ৫টি ছক্কায় ৫২ রান করেন জরত পাতিদার। ৩২ বলে ৪টি চার আর ৫টি ছক্কায় ৫৫ রান করেন উইল জ্যাকস। মাত্র ৭ বলে তিন ছক্কায় ২০ রান করেন করিম শর্মা।

 

সোনালী/ সা