ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৬:৪৫ অপরাহ্ন

বিজয়ের সেঞ্চুরিতে আবাহনীর জয়

  • আপডেট: Sunday, March 31, 2024 - 11:59 am

অনলাইন ডেস্ক: ঢাকা প্রিমিয়ার লিগে অবশেষে রানের দেখা পেলেন এনামুল হক বিজয়। তার সেঞ্চুরিতে ভর করে টানা সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী লিমিটেড। বিকেএসপির তিন নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৭ উইকেটে হারায় তারা।

আগে ব্যাট করতে নেমে ২০৪ রানে গুটিয়ে যায় গাজী। জবাবে সেই রান ৩৯.২ ওভারেই পেরিয়ে যায় আবাহনী। ১১৮ বলে ৭ চার ও ৪ ছক্কায় ১০৭ রানে অপরাজিত থাকেন বিজয়। দ্বিতীয় সর্বোচ্চ ৫৮ রান আসে জাকের আলীর ব্যাট থেকে।

বিকেএসপির চার নম্বর মাঠে মাশরাফি বিন মুর্তজার লিজেন্ডস অফ রূপগঞ্জকে ৫ উইকেটে হারিয়েছে তামিম ইকবালের প্রাইম ব্যাংক। আগে ব্যাট করতে নেমে ১৬৫ রান করে রূপগঞ্জ। প্রাইম ব্যাংকের হয়ে ৪৪ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচসেরা হন নাজমুল ইসলাম অপু।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৫ রানে হারায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগে ব্যাট করতে নেমে ২০০ রানে অলআউট হয় তারা। টানা সপ্তম ফিফটিতে মাহিদুল ইসলাম অঙ্কন সর্বোচ্চ ৭০ রান করেন।

রান তাড়ায় ৮ উইকেটে ১৯৫ রানে থামে শেখ জামাল। সাইফ ৮৪ রানে অপরাজিত ছিলেন। তবে ম্যাচ জেতাতে পারেননি। ম্যাচ জিততে শেষ ওভারে শেখ জামালের প্রয়োজন ছিল ১৪ রান। সাইফ হাসান ও রিপন মণ্ডল মোহামেডান পেসার কামরুল ইসলাম রাব্বির ওভার থেকে নিতে পারলেন মোটে ৮ রান।

সোনালী/ সা