ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১০:৩৩ পূর্বাহ্ন

আগুন সন্ত্রাসকে প্রতিহত করে উন্নয়ন-অগ্রযাত্রাকে এগিয়ে নিন

  • আপডেট: Sunday, December 3, 2023 - 9:00 pm

বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে ওয়ার্কার্স পার্টি নেতারা

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামাতের চলমান অবরোধ কর্মসূচি ও আগুন সন্ত্রাসকে প্রতিহত করে শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নেয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি নেতারা।

রোববার নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় অবরোধবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে তারা এই আহ্বান জানান।

ওয়ার্কার্স পার্টির নেতারা বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি যখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে; তখন এদেশের স্বাধীনতাবিরোধী অপশক্তি আগুন সন্ত্রাসের মাধ্যমে বাংলাদেশের সংবিধান তথা গণতান্ত্রিক প্রক্রিয়াকে চরমভাবে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালাচ্ছে। যে দেশ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত, সেই দেশের রাষ্ট্রক্ষমতায় কখনোই স্বাধীনতাবিরোধীদের বসতে দেয়া হবে না। ওয়ার্কার্স পার্টিসহ ১৪ দল রাজপথে লড়াই করে যেমন বিএনপি-জামায়াত জোট সরকারকে উৎক্ষাত করেছিল, ঠিক একইভাবে বাংলাদেশের সংবিধান ও গণতন্ত্র রক্ষা করতে এখনো রাজপথে লড়াই-সংগ্রাম চালিয়ে যাচ্ছে। সাধারণ জনগনের প্রতি আমরা আহবান জানাই, আসুন মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ গড়তে জননেতা ফজলে হোসেন বাদশার নেতৃত্বে শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নেই।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, জেলা কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল মতিন মনির, উদ্দিন পান্না, নাজমুল করিম অপু, মহানগর সদস্য আলমগীর হোসেন, ২৬ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি নান্টু হোসেন, সাধারণ সম্পাদক হাসান আলী, ৩০ নম্বর ওয়ার্ডের সভাপতি ফাইসাল আহমেদ রাতুল, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ২৯ নম্বর ওয়ার্ডের সভাপতি রঞ্জু ইসলাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ২৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক সিরাজুল রহমান রিপন, যুবনেতা আরিফ, শ্রমিক নেতা আখছারুজ্জামান সুমন, মহানগর যুবমৈত্রীর সাংগঠনিক সম্পাদক মোহায়মিনুল হক রানা, চন্দ্রিমা থানার সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন জাহিদ প্রমুখ।

সোনালী/জগদীশ রবিদাস