ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ১১:৪৬ পূর্বাহ্ন

রাজশাহীতে যুব সমাবেশ শনিবার, বক্তব্য দেবেন বাদশা

  • আপডেট: Wednesday, November 8, 2023 - 7:00 pm

যুবমৈত্রীর প্রস্তুতিমূলক সভা

স্টাফ রিপোর্টার: চলমান রাজনৈতিক পরিস্থিতি, বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবিলা ও যুবকদের অধিকার আদায়ের লক্ষ্যে আগামী ১১ নভেম্বর শনিবার রাজশাহীতে যুব সমাবেশ করার ঘোষণা দিয়েছে মহানগর যুবমৈত্রী।

ওইদিন বিকাল চারটায় শহরের লক্ষ্নীপুর মোড়ে হতে যাওয়া এই যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

আজ বুধবার সন্ধ্যায় শহরের মণিবাজার এলাকায় মহানগর যুবমৈত্রীর প্রস্তুতিমূলক সভা থেকে এই তথ্য জানানো হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি। পরিচালনা করেন সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ। এসময় সাংগঠনিক সম্পাদক মোহামিনুল হক রানাসহ যুবমৈত্রীর মহানগর, বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে মতিউর রহমান জানান, আগামী শনিবার বিকাল চারটায় লক্ষ্নীপুর মোড়ে বিশাল যুব সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বন্ধু সংগঠন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা এমপি এতে প্রধান অতিথি হিসেবে তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখবেন। আজকে প্রস্তুতিমূলক সভা হলো। ইতিমধ্যেই আমরা সমাবেশ সফল করার জন্য বিভিন্ন প্রস্তুতি নিতে শুরু করেছি। আশা করছি, আগামী ১১ নভেম্বর একটি ঐতিহাসিক যুব সমাবেশ উপহার দিতে পারবো।

সোনালী/জগদীশ রবিদাস