ঢাকা | জুলাই ২১, ২০২৪ - ১:১১ পূর্বাহ্ন

পুঠিয়ায় বাসের ধাক্কায় ভ্যান ও লেগুনা চালকসহ আহত ৮

  • আপডেট: Saturday, September 23, 2023 - 9:00 pm

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় দ্রুতগামি একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে থেমে থাকা লেগুনা ও ভ্যানকে ধাক্কা দেয়। এতে ওই লেগুনা ও ভ্যান চালকসহ ৮ জন আহত হয়েছেন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তবে এ দুর্ঘটনার পর বাস চালক পালিয়ে যায়।

শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদশী স্থানীয় ব্যবসায়ী নাজমুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ফাতেমা এন্টারপ্রাইজ নাটোরের দিকে আসছিল।

পথে পুঠিয়া বাসস্ট্যান্ডে পৌছার আগেই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সে সময় সড়কের পাশে থাকা একটি লেগুনা ও একটি ব্যাটারি চালিত ভ্যানকে সজরে ধাক্কা দেয়। এতে লেগুনা চালক, ভ্যান চালক ও বাসের হেলপার যাত্রীসহ ৮ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সাইদুর, গোপাল, পলাশকে মুমূর্ষু অবস্থায় রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সময় প্রায় আধা ঘণ্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস এর সদস্য, থানা ও হাইওয়ে পুলিশ এলে গাড়ি চলাচল স্বাভাবিক হয়।

পবা হাইওয়ে থানার ওসি মোফাক্কারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আর দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে।

সোনালী/জেআর