ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৪:৩৫ পূর্বাহ্ন

শহর থেকে পাঁচ জুয়াড়ি আটক

  • আপডেট: Thursday, September 14, 2023 - 8:52 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙা থানার বড়পুকুড়িয়া বটতলা এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৫ জুয়াড়িকে আটক করা হয়েছে।

গত বুধবার দিবাগ রাত ১টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর কশিয়াডাঙা থানার গোবিন্দপুরের মৃত আব্দুল হাইয়ের ছেলে বাবু (৪২), একই এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে জুয়েল রানা (৩৫), চারখোটার মোড়ের চান শেখের ছেলে রকি শেখ (৩০), পশ্চিম মোল্লাপাড়ার মৃত আক্কাশের ছেলে শাহ আলম (৪০) এবং দামকুড়া থানার পুরাতন মধুপুরের মৃত জারমানের ছেলে পিয়ারুল ইসলাম (৪৫)।

নগর পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত ১টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নির্দেশনায় পুলিশ পরিদর্শক তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই রবিউল ইসলাম ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাশিয়াডাঙা থানার হড়গ্রাম ইউনিয়নের বড়পুকুড়িয়া বটতলা এলাকায় একটি তাবুর নিচে কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে এবং হট্টগল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বড়পুকুড়িয়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে আটক করতে পাললেও দুইজন কৌশলে পালিয়ে যায়।

এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে কাশিয়াডাঙা থানায় একটি জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

সোনালী/জেআর