ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ২:০৮ অপরাহ্ন

মেট্রোরেল এবং মিডিয়াকম লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

  • আপডেট: Thursday, September 14, 2023 - 7:12 pm

প্রেস বিজ্ঞপ্তি: মেট্রোরেলের অভ্যন্তরে বিজ্ঞাপনী প্রচারণা কার্যক্রম নিয়ে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এবং বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড-এর এক্সক্লুসিভ ইনসাইড ব্র্যান্ডিং সার্ভিসেস বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার ঢাকার উত্তরার দিয়াবাড়িতে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড-এর কোম্পানি সচিব মোহাম্মদ আব্দুর রউফ এবং মিডিয়াকম লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা অজয় কুমার কুন্ডু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়া অনুষ্ঠানে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড-এর প্রকল্প পরিচালক আফতাব উদ্দিন তালুকদার, পরিচালক অপারেশন ও মেইনটেইন্স নাসির উদ্দিন আহমেদ, জেনারেল ম্যানেজার সিগন্যালিং ও টেলিকম নজরুল ইসলাম এবং মিডিয়াকম লিমিটেড-এর অর্থ ও হিসাব বিভাগের প্রধান আলিম শেখ, আউট অব হোম-এর বিভাগীয় প্রধান সানাউল আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের উর্র্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির মাধ্যমে মিডিয়াকম লিমিটেড মেট্রোরেলের অভ্যন্তরে বিজ্ঞাপনী প্রচারণা কার্যক্রম পরিচালনা করার একমাত্র দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান হিসেবে নিয়োগ পেয়েছে। মিডিয়াকমের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্র্যান্ডগুলো মেট্রোরেলের ভিতরে নিরবচ্ছিন্নভাবে ভিডিও বিজ্ঞাপন, ডাইনামিক ও ফিক্সড স্টিকার বিজ্ঞাপন চালাতে পারবে।

মেট্রোরেল ঢাকার যোগাযোগব্যবস্থায় নতুন দিগন্ত উন্মোচন করেছে। প্রতিদিন লাখ লাখ মানুষ মেট্রোরেলে করে গন্তব্যে যান। কিছুদিনের মধ্যেই সব স্টেশন চালু হবে। ট্রেনের সংখ্যাও বাড়বে। চলাচলের সময়ও বাড়বে। তখন যাত্রী পরিবহনও বেড়ে যাবে অনেকগুণ।

তাই, পণ্যের বিজ্ঞাপন প্রচারের জন্য মেট্রোরেল হবে গুরুত্বপূর্ণ মাধ্যম। মিডিয়াকম লিমিটেড সবসময়ই নতুন নতুন মিডিয়াকে প্রমোট করার জন্য কাজ করে থাকে।

এরই ধারাবাহিকতায় মেট্রোরেল অন্যতম যুগান্তকারী পদক্ষেপ হিসেবে বিবেচিত হবে। যেকোনো প্রতিষ্ঠান তাদের পণ্য প্রচারের জন্য মিডিয়াকম লিমিটেডের এই সেবা গ্রহণ করতে পারবেন।

সোনালী/জেআর