ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ২:৩৭ পূর্বাহ্ন

রেশম শিল্প মালিক সমিতির অভিষেক অনুষ্ঠিত

  • আপডেট: Friday, August 18, 2023 - 7:19 pm

স্টাফ রির্পোটার: বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির দ্বি-বার্ষিক (২০২৩- ২০২৫) নির্বাচনের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর একটি রেস্তোরায় অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি লিয়াকত আলী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সভাপতি মণ্ডলির সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেশম উন্নয়ন বোর্ডের সচিব (প্রশাসন ও সম্প্রসারণ) এমদাদুল বারী, বিসিক রাজশাহীর আঞ্চলিক পরিচালক রেজাউল আলম সরকার।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন রেশম শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল কাদের মুন্না। অনুষ্ঠান পরিচালনা করেন নিলুফার ইয়াসমিন ও আঞ্জুমান আরা পারভীন লিপি।

এর পূর্বে সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নব-নির্বাচিতদের পরিচিতি অনুষ্ঠিত হয়। নির্বাচিত প্রতিনিধিদের পরিচয় করিয়ে দেন নির্বচন কমিশনার অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবু ও নির্বাচন কশিশন সদস্য অ্যাডভোকেট নূর-এ কামরুজ্জামান ইরান।

কমিটির নির্বাচিতরা হলেন সভাপতি লিয়াকত আলী, সহ-সভাপতি সাজ্জাদ আলী, নিলুফা ইয়াসমিন ও নাজমুল হক নান্টু, সাধারণ সম্পাদক আব্দুল কাদেও মুন্না, যুগ্ম-সম্পাদক সেলিনা বেগম, কোশাধ্যক্ষ শরিফুল আলম, প্রচার সম্পাদক আঞ্জুমান আরা পারভিন, সাংগঠনিক ও তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক রফিক হাসান লালচাঁদ, দপ্তর সম্পাদক মেরাজ উদ্দিন, নির্বাহী সদস্য হাসেন আলী, আলহাজ মোহাম্মদ নাদিম, আরিফ হাসান টিটু, আব্দুল জলিল সরকার, আমিনুল ইসলাম বাবু, উম্মে হাজ্ব সিদ্দিকা, তোহিদুল আলম, সালাম শেখ রাজু, নারগিস পারভীন, রাশিদা পারভীন ও শাহানাজ পারভীন।

সোনালী/জেআর