ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ৬:২৭ পূর্বাহ্ন

ভারত সীমান্ত থেকে রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট: Sunday, August 13, 2023 - 7:12 pm

স্টাফ রিপোর্টার: ভারতের সীমান্ত এলাকা থেকে রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী ও ১১ মাদক মামলার আসামী আক্কাস আলী (৪৬) কে গ্রেপ্তার করেছে আরএমপি কাঁটাখালি থানা পুলিশ।

রোববার সকালে কাঁটাখালি থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। গত শনিবার দিবাগত ভোর রাত সাড়ে ৪ টার দিকে কাঁটাখালি থানার ভারত সীমান্তের ১০ নাম্বার চর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী কাঁটাখালি থানার চরখিদিরপুর গ্রামের মৃত ইমরান আলীর ছেলে আক্কাস আলী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১ টি মাদক মামলা রয়েছে। বেশ কিছু মাদক মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকলেও দীর্ঘদিন যাবত তিনি পলাতক ছিলেন।

পালিয়ে কখনও ভারত ও বিভিন্ন স্থানে থাকার কারনে তাকে দীর্ঘ দিন পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। শনিবার দিবাগত ভোর রাত সাড়ে ৪ টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মতিহার জোনের এডিসি একরামুল হকের নেতৃত্বে থানার ওয়ারেন্ট অফিসার এসআই চঞ্চলসহ পুলিশের একটি টিম ভারত সীমান্ত এলাকা ১০ নাম্বার চর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামীকে রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে, বলে জানান মতিহার জোনের এডিসি একরামুল হক। গ্রেপ্তারকৃত আক্কাসের স্ত্রী জানান, শনিবার ভোর ৪ টার দিকে ১৫ থেকে ২০ জন পুলিশের লোক কাঁটাখালি ১০ নাম্বার চর থেকে তাকে গ্রেপ্তার করে।

আরএমপি কাঁটাখালি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত আক্কাস। তার ব্যবসায়ী পার্টনার ডাসমাড়ি এলাকার আলো ক্রসফায়ারে নিহত হন অনেক আগে।

তার পর থেকে আক্কাস পলাতক ছিলেন। ১১ টি মাদক মামলা রয়েছে বিভিন্ন থানায়। দীর্ঘদিন যাবত চেষ্টা চালিয়ে শনিবার দিবাগত ভোর রাত সাড়ে ৪ টার দিকে তাকে ১০ নাম্বার চর থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

সোনালী/জেআর