ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ২:০৫ পূর্বাহ্ন

লালপুরে খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

  • আপডেট: Thursday, July 20, 2023 - 10:42 pm

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে মোজাফফর মন্ডলের খুনিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় লালপুর উপজেলার নবীনগর গ্রামে লালপুর-ঈশ্বরদী মহাসড়কে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, নিহত মোজাফফরের ছেলে নিজাম মন্ডল ও মেয়ে ময়মা বেগম।

নিহত মোজাফফরের ছেলে নিজাম মণ্ডল বলেন, গত ১০ জুন দীপু আলীর সাথে তার প্রতিবেশীর কথা কাটাকাটি চলছিল। এসময় আমার বাবা মোজাফফর দু’পক্ষকে থামাতে গেলে দিপু ও পলাশ আমার বাবার ওপর ইট দিয়ে অতর্কিত আক্রমণ করে এবং সেই আঘাতে আমার বাবা মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পরে চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসলে রোববার সকাল ১০ টার দিকে তিনি মারা যায়।

আমার বাবা একজন অতি নিরীহ প্রকৃতির লোক ছিলেন। তিনি কোন ঝামেলা গন্ডগোল পছন্দ করতেন না। আর আমার বাবাকেই হত্যা করা হয়েছে। আমি আমার বাবার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানাচ্ছি। মানববন্ধনে নিহত মোজাফফর মণ্ডলের পরিবারের সদস্যরাসহ এলাকাবাসী অংশগ্রহণ করেন।

সোনালী/জেআর