ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ১১:৫৫ পূর্বাহ্ন

নওগাঁয় স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী আটক

  • আপডেট: Thursday, July 20, 2023 - 9:15 pm

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী রজাউল করিমকে (৩৮) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে রাত দেড়টার দিকে জেলার পোরশা উপজেলার তিলনা এলাকা তাকে আটক করা হয়। আটক রেজাউল পত্নীতলা উপজেলার বোয়ালী এলাকার মৃত রিয়াজের ছেলে।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত ১২ জুলাই রাত সাড়ে ১০টার দিকে স্বামী রেজাউল করিম বাড়িতে এসে তার স্ত্রী ফৌজিয়া বেগমের (৩৮) সঙ্গে সাংসারিক বিষয়কে কেন্দ্র করে ঝগড়া শুরু করে। কিছু সময় পর রেজাউল ক্ষিপ্ত হয়ে তার ফৌজিয়াকে এলোপাতাড়ি মারধর করে এবং পেটে চাকু ঢুকিয়ে দেন।

এতে ঘটনাস্থলেই তার স্ত্রীর পেটের নাড়িভুঁড়ি বের হয়ে যায়। সে সময় তার ছেলে-মেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করায়। সেখানেই তিনদিন চিকিৎসাধীন অবস্থায় ১৭ জুলাই সকালে ফৌজিয়া বেগম মারা যান।

বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, এ ঘটনায় নিহত ফৌজিয়ার বাবা পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে রেজাউলের ওপর গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। এরই একপর্যায়ে গতকাল বুধবার রাত দেড়টার দিকে জেলার পোরশা উপজেলার তিলনা এলাকা তাকে আটক করা হয়।

আটকের পর তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিতে পত্নীতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সোনালী/জেআর