ঢাকা | এপ্রিল ২৩, ২০২৪ - ২:৪৮ অপরাহ্ন

ফেসবুকে একের পর এক অশ্লীল ছবি, থানায় গেলেন অভিনেত্রী

  • আপডেট: Saturday, July 15, 2023 - 1:00 pm

অনলাইন ডেস্ক: কলকাতার অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরীর ফেসবুকে প্রোফাইল থেকে একের পর এক অশ্লীল ছবি পোস্ট হতে থাকে। প্রথমে বিষয়টিতে অবাক হচ্ছিলেন তার অনুরাগীরা। পরে জানা গেল অন্য খবর।

ফেসবুকে অভিনেত্রীর ভুয়া প্রোফাইল খুলে একের পর এক এসব ছবি পোস্ট করা হতে থাকে। সাইবার সেলে অভিযোগ লিখিয়েও কোনও লাভ হচ্ছিল না। তাই থানার দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন লিখিত অভিযোগও।

ইনস্টাগ্রামে পোস্ট করে ভয়ের কথা জানিয়েছেন অনিন্দিতা। বললেন, ‘আমি সত্যিই চিন্তিত। অনেকের কাছে উল্টোপাল্টা মেসেজ যাচ্ছে। নোংরা ভাষায় বিভিন্ন কথা লেখা হচ্ছে।

আবার অনেককে লেখা হয়েছে, রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত। টাকা দিলে অভিনয়ে সুযোগ করে দেওয়া হবে। আর এই বিষয়টা কানে আসা মাত্রই আরও ভয় পেয়েছি।’

কয়েকদিন আগেই অসুস্থ হয়েছিলেন অনিন্দিতা। পায়ে কাঁচ ফোটায় অস্ত্রোপচার হয় তার, সুস্থ হতেই কাজে ফেরেন তিনি। বর্তমানে ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

শুটিংয়ের ব্যস্ততার মধ্যেই এ সব সমস্যা রীতিমতো কাবু করেছে তাকে। তবে শিগগিরই ওয়েব সিরিজে অভিষেক হতে যাচ্ছে অনিন্দিতা রায় চৌধুরীকে।

কিছু দিন আগে অভিনেত্রী পল্লবী শর্মাও এরকম একটি অভিযোগ জানিয়েছিলেন। তার ফেসবুকে একাধিক ছবি পোস্ট হয়েছিল। তবে তিনি অভিযোগ জানিয়েও কোনও লাভ পাননি। সেই ঘটনার ফের পুনরাবৃত্তি ঘটলো।

সোনালী/জেআর