ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৫:৩৫ পূর্বাহ্ন

ভয়ে কাঁপছেন সানি লিওন

  • আপডেট: Thursday, May 25, 2023 - 9:00 am

অনলাইন ডেস্ক: পোশাক নিয়ে ভয় পাচ্ছেন সানি লিওনি! যে মেয়ে সাহসী জীবনযাপন করেন। নীল ছবি থেকে বলিউডে পা দিয়ে নানা বিতর্ক, কটাক্ষের মুখে পড়েন, সেই মেয়ে সামান্য পোশাক নিয়ে ভয় পাচ্ছেন! হ্যাঁ, এমনটাই অবস্থা সুন্দরীর। আর একথা নিজের মুখেই স্বীকার করেছেন সানি।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। কাণ্ডটা হল, ইতিমধ্যেই কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নজর কেড়েছেন বলিউড নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন, সারা আলি খান, মৌনি রায়, উর্বশী রাউতেলারা।

সেই তালিকায় এবার প্রথমবার নাম লিখিয়েছেন সানি। এত বড় আয়োজনে নিজেকে ঠিক করে মেলে ধরতে পারবেন কিনা, তা নিয়ে প্রথম থেকেই দুশ্চিন্তায় ছিলেন তিনি। তবে ফ্রান্সে পৌঁছতেই এবং বিশেষ করে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট দেখতেই একেবারে কেঁপে ঝেঁপে অস্থির সানি।

সম্প্রতি জনপ্রিয় ফিল্ম সমালোচক অনুপমা চোপড়াকে এক সাক্ষাৎকার দিতে গিয়ে সানি জানালেন, ‘এই প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে এসেছি। এতটাই টেনশনে যে কি বলব। টেনশনের চোটে তো ফ্লাইটই মিস করছিলাম।

আসলে, সবাই কত সুন্দর সুন্দর পোশাক পরে রেড কার্পেটে আসছে। তাই নিজের পোশাক নিয়ে একটু চিন্তায় আছি। রেড কার্পেট নিয়ে তো ভয় পাচ্ছি খুব। জানি না সব কিছু সামলাতে পারব কিনা।’

সানি নিজের ছবি ‘কেনেডি’র প্রচারেই মুম্বই থেকে কান চলচ্চিত্র উৎসবে উড়ে গিয়েছেন। সঙ্গে অবশ্য রয়েছেন তার স্বামী ড্যানিয়েল। ভয়ে ভয়ে থাকলেও, কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট নিয়ে বেশ উচ্ছ্বসিত সানি। সূত্র: সংবাদ প্রতিদিন

সোনালী/জেআর