ঢাকা | এপ্রিল ২৪, ২০২৪ - ৩:০৬ পূর্বাহ্ন

বাবা-মায়ের পাশে শায়িত হলেন প্রবীণ রাজনীতিক কবির হোসেন

  • আপডেট: Friday, May 5, 2023 - 6:15 pm

অনলাইন ডেস্ক: প্রবীণ রাজনীতিবিদ, সাবেক ভূমি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কবির হোসেনের নামাজের জানাজা শুক্রবার (৫ মে) বাদ জুমা রাজশাহীর সাহেব বাজার জিরোপয়েন্টে অনুষ্ঠিত হয়েছে। পরে হেতমখাঁ কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

এর আগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা প্রবীণ রাজনীতিবিদ কবির হোসেনের মরদেহে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। পরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ।

জানাজার নামাজে আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি ও মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত ও ওবাইদুর রহমান চন্দন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন। এছাড়া দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ জানাজার নামাজে অংশ নেন।

এর আগে বুধবার (৩ মে) দুপুর ২টা ৫০ নিমিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন প্রবীণ রাজনীতিবিদ ও বিএনপি নেতা অ্যাডভোকেট কবির হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। কবীর হোসেন স্ত্রী নারগিস বেগম ছাড়াও দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কবীর হোসেন রাজশাহী নগরের উপ-শহর এলাকার ৩ নম্বর সেক্টরের ১৭৩/৩ নম্বর বাড়িতে বসবাস করতেন।

সোনালী/জেআর