ঢাকা | জুন ১৪, ২০২৪ - ৯:০৮ অপরাহ্ন

শিশু সিদ্দিকের পরিবার খুঁজছে পুলিশ

  • আপডেট: Sunday, February 5, 2023 - 12:42 am

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে সিদ্দিক (৮) নামের এক শিশুকে উদ্ধারের প্রায় আড়াই মাস পরেও তার ঠিকানা ও পরিবারের সন্ধান না পেয়ে গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়েছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

২০২২ সালের নভেম্বরের ২৮ তারিখে শহরের রেলওয়ে স্টেশন এলাকা থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে বোয়ালিয়া মডেল থানায় নিয়ে যায়। তারা পরিচয় জানতে চাইলে শিশুটি জানায়- তার বাবার নাম জলপো ভূঁইয়া। ঠিকানাসহ অন্যান্য বিষয় জানতে চাইলে পুলিশকে শিশু সিদ্দিক আর কোন তথ্য দিতে পারেনি।

পুলিশের বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, শিশুটির উচ্চতা চার ফুট এক ইঞ্চি। গায়ের রং ফর্সা। উদ্ধারের সময় তার পরনে ছিল লাল রঙের সোয়েটার ও জিন্স প্যান্ট। শিশু সিদ্দিককে উদ্ধারের পর পরিবারের কোনো সন্ধান না পেয়ে সে সময় বোয়ালিয়া থানায় পুলিশের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, শিশুটিকে উদ্ধারের পর তার ঠিকানা ও পরিবারের খোঁজ না পেয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে সমাজসেবা অধিদফতরের শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়। পরিবারের সন্ধান চেয়ে বোয়ালিয়া থানার পক্ষে বেতার বার্তাও পাঠানো হয়। তবে এখনও শিশুটির পরিবারের কোনো সন্ধান পাওয়া যায়নি।

শিশুটির প্রকৃত ঠিকানা ও পরিবারের খোঁজ পেলে ০১৩২০-০৬১৫০৬ (বোয়ালিয়া থানার ডিউটি অফিসার) নম্বরে যোগাযোগ করতে বিজ্ঞপ্তির মাধ্যমে সবার প্রতি আহ্বান জানিয়েছেন ওসি মাজহারুল ইসলাম।

সোনালী/জেআর