ঢাকা | জুলাই ১৪, ২০২৪ - ১০:৫৭ অপরাহ্ন

যুবমৈত্রী নেতা খাদেমুল ও রেজাউল করিমের স্মরণে শোকসভা

  • আপডেট: Friday, January 13, 2023 - 7:20 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ যুবমৈত্রীর রাজশাহী মহানগর কমিটির অন্তর্গত সাবেক নেতা মরহুম খাদেমুল ইসলাম এবং রেজাউল করিমের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় ২৬ নম্বর ওয়ার্ড যুবমৈত্রীর উদ্যোগে স্থানীয় একটি মাঠ প্রাঙ্গনে এই কর্মসূচির আয়োজন করা হয়। রাসিকের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও নগর যুবমৈত্রীর সভাপতি মতিউর রহমান মতি এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

২৬ নম্বর ওয়ার্ড যুবমৈত্রীর সভাপতি শ্রী নিরেনের সভাপতিত্বে শোকসভায় উপস্থিত ও বক্তব্য রাখেন, সংগঠনটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগরের সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, জাতীয় শ্রমিক ফেডারেশনের রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আকছারুজ্জামান সুমন, মহানগর যুবমৈত্রীর সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল হক রানা, মতিহার থানার আহ্বায়ক ইমাম হোসেন।

এছাড়াও শোকসভায় স্থানীয় ওয়ার্কার্স পার্টির নেতা মোঃ নান্টু, দুলাল হোসেন, সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম তুহিন, নগর যুবমৈত্রীর অর্থ বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, মহানগর সদস্য কাউসার আলী, ২৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রানা, মরহুম খাদেমুল ইসলামের ছোট ভাই ও মতিহার থানার যুগ্ন আহ্বায়ক সাদেকুল ইসলাম, খাদেমুল ইসলামের স্ত্রী ও নারী মুক্তি সংসদের নেত্রী মোসা: তানজিলা প্রমুখ উপস্থিত ছিলেন‌।

মতিহার থানা যুবমৈত্রীর যুগ্ন আহ্বায়ক মোঃ হারুন এই শোকসভা সঞ্চালনা করেন।

সোনালী/জেআর