ঢাকা | জুন ২১, ২০২৪ - ১১:৫৮ অপরাহ্ন

বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ ওয়ার্কার্স পার্টির

  • আপডেট: Wednesday, December 14, 2022 - 7:53 pm

স্টাফ রিপোর্টার: বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় জাতির অমর শ্রেষ্ঠ সন্তান শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করেছে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি।

বুধবার সন্ধ্যায় শহরের টি-বাঁধস্থ বদ্ধভূমিতে মোমবাতি প্রজ্বলন ও পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন দলটির নেতাকর্মীরা।

প্রথমে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার পক্ষে ও পরে মহানগর কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। সবশেষে তারা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন।

এসময় মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদক মন্ডলীর সদস্য আইনজীবী আবু সাঈদ, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুল মতিন, সিরাজুর রহমান খান, নাজমুল করিম অপু, মহানগর যুবমৈত্রীর সভাপতি ও রাসিকের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি,‌ মহানগর ওয়ার্কার্স পার্টির সদস্য সাঈদ চৌধুরী, আব্দুর রাজ্জাক, সীতানাথ বণিক, আলমগীর হোসেন আলম, মহানগর যুবমৈত্রীর সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, কাশিয়াডাঙ্গা থানা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, নগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান ওহি, প্রচার সম্পাদক ইফতিক হাসান, নিউ গভঃ ডিগ্রি কলেজের সভাপতি জানে আলম, সাধারণ সম্পাদক সাইফ আহমেদ ইসা, ছাত্রনেতা রাজকুমার সাহা, যুবনেতা আরিফ, জনি প্রমুখ।

সোনালী/জেআর