ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ২:৩৮ পূর্বাহ্ন

নগরীতে ৮০ লিটার অ্যালকোহলসহ গ্রেফতার ২

  • আপডেট: Monday, December 12, 2022 - 12:24 am

অনলাইন ডেস্ক: রাজশাহী মহানগরীতে ৮০ লিটার অ্যালকোহলসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বোয়ালিয়া মডেল থানা পুলিশ। শনিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোহনপুর উপজেলার ধোরশা গ্রামের মৃত এন্তাজুর রহমানের ছেলে মিজানুর রহমান (২২) ও শহরের খরবোনা নদীর ধার এলাকার আব্দুল জব্বারের ছেলে মাসুদ রানা (৩৮)।

আরএমপি সূত্রে জানা যায়, গত শনিবার রাত পৌনে ৮টায় বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, পিএন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এক ব্যক্তি অ্যালকোহলসহ অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানা পুলিশের ঐ দল রাত ৮টায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি মিজানুর রহমানকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৮০ লিটার অ্যালকোহল উদ্ধার‌ করা হয়।

গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে ওইদিন রাত ১১টায় কুমারপাড়া এলাকা হতে আসামি মাসুদ রানাকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি মাসুদ রানা পুলিশকে জানায়, অ্যালকোহলগুলো সালাম ও হান্নান নামের দুই ব্যক্তির। আসামি মিজান অ্যালকোহলগুলো তাদের দেওয়ার জন্য সেখানে অপেক্ষা করছিল।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, আসামি সালাম ও হান্নানকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোনালী/জগদীশ রবিদাস