ঢাকা | জুন ২১, ২০২৪ - ১০:৪৯ অপরাহ্ন

বাগাতিপাড়ায় এসএসসি পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

  • আপডেট: Sunday, August 28, 2022 - 10:49 pm

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া থেকে জাহিদুল ইসলাম (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বাগাতিপাড়া উপজেলার কাকখো গ্রামের দুই নাম্বার ব্রিজের পাশে একটি কাঁচা রাস্তার উপর থেকে জাহিদুল ইসলামের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

জাহিদুল ইসলাম বাগাতিপাড়া উপজেলার কাকখো কাকপুর নতুন পাড়া গ্রামের দিনমজুর কৃষক রাসেদুল ইসলামের ছেলে। সে নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়ানের পীরগঞ্জ হাই স্কুলের ছাত্র এবং এবারের এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, এসএসসি পরীক্ষার্থী জাহিদুল ইসলাম সদর উপজেলার কাঠাল বাড়ীয়া গ্রামে তার নানা বাড়িতে থাকতো। গতকাল শনিবার বিকেল ৩টার দিকে সে গ্রামের বাড়িতে যাবার কথা বলে নানা বাড়ি থেকে বের হয়। কিন্তু সে আর নানা বাড়ি ও বাবার বাড়িতে ফেরেনি। রোববার সকালে উপজেলার কাকখো গ্রামের দুই নাম্বার ব্রিজের পাশে একটি কাঁচা রাস্তার উপর তার মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার মৃত দেহ সনাক্ত করে ।

এদিকে স্কুল ছাত্রের মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপারসহ পুলিশের উর্ধতন কর্মকর্তা, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের বোন রাশেদা ও মা-জাহেদা জানান, জাহিদুল ইসলামকে হত্যা করা হয়েছে, তারা হত্যা কারিদের ফাঁসির দাবি জানান।

এদিকে জাহিদুল ইসলামের মামী ফজিলা বেগম জানান, জিয়ারকোল গ্রামের বিপ্লব এর ছেলে পলাশ ওইদিন বিকেলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গেছে, এরপর সে আর বাড়ি ফিরেনি। তাকে হত্যা করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন জানান, ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনাটি পুলিশ, সিআইডি ও পিবিআই তদন্ত করে দেখছে বলেও তিনি জানান।