ঢাকা | জুন ১৮, ২০২৪ - ৭:০৭ অপরাহ্ন

মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত দুই শিক্ষক

  • আপডেট: Friday, August 26, 2022 - 12:03 am

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী দুই স্কুল শিক্ষক।বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নগরীর সিটি বাইপাস নৌ পুলিশ সুপার কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় আহত দুই শিক্ষক হলেন— হড়গ্রাম নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান বকুল (৫৫) ও ঠাকুরমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আলী (৬১)।

আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে এই দুই শিক্ষক নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন। তবে তাদের অবস্থা খুব সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, স্কুলের কাজে দুইজনই বের হয়েছিলেন। ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। হড়গ্রাম এলাকায় আসলে পিছন থেকে কাশিয়াডাঙ্গা থেকে আসা একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে দুইজনই রাস্তায় ছিটকে পড়েন। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বশির উদ্দিন জানান, পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। তবে ওই মাইক্রোচালক শিক্ষকদের পূর্বপরিচিত। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।