ঢাকা | জুন ২১, ২০২৪ - ১:৫০ পূর্বাহ্ন

‘বিএনপি রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে’

  • আপডেট: Friday, August 26, 2022 - 11:23 pm

চারঘাট প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, বিএনপি এদেশে রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে। কারণ বিএনপি রাজনীতি নয় সন্ত্রাসে পাকা, তারা রাজপথে আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে দেশের মানুষকে অশান্তিতে রাখতে চায়। বিএনপি একটি খুনী ও সন্ত্রাসী দল, তারা কোন রাজনীতি দল হতে পারেনা। এদেশের মানুষ আর সন্ত্রাস চায়না, দেশের জনগন ডালভাত খেয়ে শান্তিতে বাস করতে চায়।

শুক্রবার বিকেলে চারঘাট উপজেলার সরদহ ইউনিয়ন আ’লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথীর (ভার্চ্যুয়াল) বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

সরদহ ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলাম মোস্তফা সাদুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু।

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন চারঘাট পৌর মেয়র একরামুল হক, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিয়োদ্ধা আনোয়ার হোসেন, বাশিস উপজেলা শাখার সভাপতি ইমদাদুল ইসলাম, জেলা আ’লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশাসহ স্থানীয় নেতৃবৃন্দ। সবশেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।