ঢাকা | জুন ১৪, ২০২৪ - ১০:১৫ অপরাহ্ন

মার্শাল আর্ট প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট বিতরণ

  • আপডেট: Thursday, August 25, 2022 - 11:16 pm

স্টাফ রিপোর্টার: কন্যা শিশুদের আত্মরক্ষা, আত্মমর্যাদা ও আত্মবিশ্বাস বৃদ্ধি করার লক্ষ্যে পবায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয় মিলনায়তনে মার্শাল আর্ট প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দিন প্রামানিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ।

বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রাজশাহীর সিনিয়র ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরীফিকেশন। উপস্থিত ছিলেন পবা থানা ওসি তদন্ত মোবারক পারভেজ, পবা প্রোগ্রাম অফিসার পলাশ হিউবার্ট বিশ্বাস, সুজন ডেভিড গ্রেগরী ও জুনিয়র প্রোগ্রাম অফিসার গ্রেস রোজী হালদার।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবার আয়োজনে মার্শাল আর্ট প্রশিক্ষক শরিফুল ইসলাম সাগর এর তত্বাবধানে নওহাটা বালিকা উচ্চ বিদ্যালয়ে ছয় মাসব্যাপী ৪৫ জনকে ১৭ ধরনের আত্মরক্ষার কৌশল শিখানো হয়েছে। এরকম উপজেলার ৪টি ইউনিয়নে ও পৌরসভার কেন্দ্র গুলোতে মোট ১৪৫ জন কন্যা শিশুদের মার্শাল আর্ট প্রশিক্ষণ প্রদান ও সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।