ঢাকা | জুন ১৮, ২০২৪ - ৭:১০ অপরাহ্ন

দিগন্ত প্রসারী সংঘে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট: Tuesday, August 16, 2022 - 10:47 pm

স্টাফ রিপোর্টার : রাজশাহীর ঐতিহ্যবাহী ক্লাব দিগন্ত প্রসারী সংঘের অন্যতম সংগঠক মোখলেসুর রহসান রুবু ও আব্দুস সামাদের মুত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 মঙ্গলবার সন্ধ্যায় নগরীর কোর্ট এলাকায় সংঘের নিজস্ব কার্যালয়ে এই স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে দিগন্ত প্রসারী সংঘের সদস্যসহ স্থানীয় ব্যক্তিবর্গ অংশ নেন।

স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও দিগন্ত প্রসারী সংঘের প্রধান পৃষ্টপোষক ফজলে হোসেন বাদশা। তিনি তার বক্তব্যে সংঘের বিভিন্ন অর্জনে মোখলেসুর রহসান রুবু ও আব্দুস সামাদের বিভিন্ন অবদানের কথা তুলে ধরে স্মৃতিচারণ করেন। দিগন্ত প্রসারী সংঘের সহ-সভাপতি আইনজীবী শিরাজী শওকত সালেহীন এলেনের সভাপতিত্বে স্মরণসভা ও দোয়া মাহফিলে আরো বক্তব্য দেন, ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ নুরুল হক, সদস্য বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক টুকু, রফিকুজ্জামান বেল্টু, আব্দুর রউফ, মোকলেসুর রহমান মুকুল, শিরাজী কোয়েল প্রমুখ।

স্মরণসভাটি পরিচালনা করেন দিগন্ত প্রসারী সংঘ পাঠাগারের সাধারণ সম্পাদক আব্দুল মতিন। সভায় সংঘের মৃত সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন দারুস সালাম কামিল মাদ্রাসার মসজিদের ইমাম নাজমুল ইসলাম।