ঢাকা | জুন ২২, ২০২৪ - ৫:৩৬ অপরাহ্ন

ক্রিকেটার হতে চেয়ে হয়েছেন অভিনেতা

  • আপডেট: Sunday, August 7, 2022 - 11:11 pm

স্টাফ রিপোর্টার: ছেলেবেলায় হতে চেয়েছিলেন ক্রিকেটার, পাইলট, বাবা-মা চেয়েছিলেন ছেলে হোক চাটার্ড অ্যাকাউন্টেট, কিন্তু বিদেশ থেকে ব্যারিস্টারি পড়ে এসে হয়ে গেছেন চিত্রনায়ক। মোবাইল কোম্পানির রবির প্রচারাভিযানে রাজশাহীতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বললেন সিয়াম আহমেদ।

সম্প্রতি তার অভিনীত ‘পাপ-পুণ্য’ ও ‘মৃধা বনাম মৃধা’ ছবির সফলতার কথা উল্লেখ করে সিয়াম জানান, ছবি মুক্তি যেখানেই হোক হলে অথবা ওটিটি প্ল্যাটফর্মে দর্শকদের সেটি দেখতে যেতে হবে। এবং ছবি কিন্তু বর্তমানে পরিবার নিয়ে দেখার মতো উপযোগী করেই তৈরি হচ্ছে। কিন্তু দর্শকরা পরিবারের সঙ্গে এখনও হলে যাচ্ছেন না। এই জড়তা কাটিয়ে উঠতে হয়তো আরও কিছুটা সময় লাগবে। তবে তিনি বলেন, সম্প্রতি হাওয়া ছবির দর্শকপ্রিয়তা আমাদের আশা দেখাচ্ছে। আসছে সেপ্টেম্বরে তার অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে, এটি দেখতে সকলকে আমন্ত্রণ জানান তিনি।

বর্তমানে টেলিভিশন ও সামাজিক যোগাযোগমাধ্যমে তার অভিনীত মোবাইল কোম্পানি রবি’র বিজ্ঞাপন ‘রাজশাহীর আম’ বেশ সাড়া ফেলে। ঢাকার বাইরে কোম্পানির প্রচারের জন্য তাকে আনা হয়েছে রাজশাহীতে। তিনি জানিয়েছেন, মোবাইল অপারেটর রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে রাজশাহীতে সাধারণ মানুষের সঙ্গে মোবাইল নেটওয়ার্ক অভিজ্ঞতা ভাগাভাগি করতেই এসেছেন তিনি।

 রোববার দুপুরে তিনি নগরীর একটি হোটেলে এই অঞ্চলের রবি রিটেইলারদের সঙ্গে মতবিনিময় করেন। বিকেলে নগরীর মুক্তমঞ্চে সাধারণ মানুষের সঙ্গে রবি মোবাইল নেটওয়ার্ক এর প্রচারণা ও নেটওয়ার্ক অভিজ্ঞতা, ইন্টারনেট অভিজ্ঞতা ভাগাভাগি করেন। এছাড়া বেলা সাড়ে ৩টায় হোটেলের রেস্তোরায় সংবাদ কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, ব্যক্তি সিয়াম হিসেবে তিনি যেটি বিশ্বাস করেন এবং রবি যে যুবকদের নিয়ে যা ভাবে সেই ভাবনাটি মিলে যায়। ফলে রবির সঙ্গে কাজ করতে পেরে তিনি আনন্দিত। তিনি আরও বলেন, নিজে আগে ভালো অভিজ্ঞতা অর্জন না করলে তিনি তার দর্শকদের এটি জানাতে পারেন না। ফলে ভালো অভিজ্ঞতা পাওয়ার পরেই রবি সম্পর্কে সকলকে জানাতেই তিনি রবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হবার পর ঢাকার বাইরে ব্র্যান্ডটি প্রচারের জন্য এই প্রথম তিনি রাজশাহীতে এসেছেন।