ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ৯:২৬ পূর্বাহ্ন

রাবি শিক্ষার্থীকে মারধর করে ছিনতাই

  • আপডেট: Saturday, July 23, 2022 - 11:56 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার সন্ধ্যায় নগরীর আলীগঞ্জ পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। দুলাল চন্দ্র নামের ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মারধরের কারণে ভুক্তভোগী শিক্ষার্থী অচেতন হয়ে যাওয়ায় তাকে হাসপাতালে নিয়ে গেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও কুড়িগ্রাম জেলার শিক্ষার্থীদের একটি সংগঠনের নেতা হুমায়ুন আহমেদ।

তিনি জানান, দুলাল চন্দ্রের বাসা কুড়িগ্রামে হওয়ায় তার পূর্বপরিচিত। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা কয়েকজন শিক্ষার্থীর জন্য লক্ষ্মীপুর মোড়ে আবাসিক হোটেলে কক্ষ খুঁজতে গিয়েছিলেন দুলাল। তখন সেখানে কয়েকজন ব্যক্তির সঙ্গে তার কথা হয়। আলীগঞ্জ এলাকায় হোটেলে সিট থাকার কথা জানিয়ে কৌশলে তারা দুলালকে রিকশায় তোলে।

হুমায়ুন আহমেদ বলেন, এরপর তারা জোর করে দুলালকে লক্ষ্মীপুর থেকে নিয়ে গিয়ে আলীগঞ্জ পশ্চিমপাড়ায় রিকশা নিয়ে যায় এবং তাকে ব্যাপক মারধর করে। ফোন, টাকাপয়সা সব নিয়ে নেয়। একপর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে সেখানকার লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে রিকশায় তুলে দেয়। এরপর সে আমার কাছে আসে এবং আবার জ্ঞান হারিয়ে ফেলে। তারপর দুলালকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন।

বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক সলীল সমাদ্দার বলেন, দুলাল চন্দ্রের মাথার পেছনে আঘাত করা হয়েছে এবং তার হাতের কবজিতে ব্লেডের আঘাত রয়েছে। মাথার আঘাতের কারণে তিনি অজ্ঞান হয়ে যান। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আসাবুল হক বলেন, বিষয়টি তিনি শুনেছেন। আগে ভুক্তভোগী শিক্ষার্থীর চিকিৎসা জরুরি। তারপর কারা এমন করেছে, কী কারণে করেছে, তা বের করা হবে।