ঢাকা | মে ৩০, ২০২৪ - ৩:১৩ অপরাহ্ন

নওহাটার দুস্থ পরিবারগুলো পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

  • আপডেট: Thursday, July 7, 2022 - 10:17 pm

 

স্টাফ রিপোর্টার: নওহাটা পৌরসভায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে চলতি অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচি আওতায় এ চাল বিতরণের উদ্বোধন করা হয়।

সারা দেশের ন্যায় নওহাটা পৌর চত্বরে দুস্থ, গরীব ও অসহায়দের মাঝে বিনামূল্যে এসব চাল বিতরণের উদ্বোধন করেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ।

এ সময় উপস্থিত ছিলেন নওহাটা পৌর প্যানেল মেয়র-১ আজিজুল হক, প্যানেল মেয়র-২ দিদার হোসেন ভুলু, পৌরসভার সচিব মিজানুর রহমান, নির্বাহী প্রকৌশলী শাহজাহান আলী, হিসাব রক্ষক কর্মকর্তা সাজ্জাদ হোসেন, হিসাব রক্ষক নাসির উদ্দিন, কাউন্সিলর মাসুম পারভেজ, নাজিম উদ্দিন মোল্লা, মোকলেছুর রহমান, আবু বাক্কার সিদ্দিক, আবু সুফিয়ান শেখ, হাবিবুর রহমান হাবিব, আফতাব উদ্দীন, সংরক্ষিত নারী কাউন্সিলর আসমা বেগম, রেশভানু বেগম ও রাশেদা বেগম, উপজেলা ট্যাগ অফিসারসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের পাশে আছে আর ভবিষ্যতেও থাকবেন। তাই তিনি আসন্ন পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে নওহাটা পৌরসভার দুস্থ ও অসহায় পরিবারের কথা চিন্তা করে ভিজিএফ ও জিআর চাল পাঠিয়েছেন। পৌরসভার পক্ষ থেকে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।