ঢাকা | মে ২৩, ২০২৪ - ২:৩৮ পূর্বাহ্ন

পুঠিয়ায় অপহরণের ৬ দিন পর কিশোরী উদ্ধার

  • আপডেট: Sunday, July 3, 2022 - 10:48 pm

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী অপহরণের ৬দিন পর একটি বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। তবে এ ঘটনার সাথে জড়িত কেউ এখনো পর্যন্ত আটক হয়নি।

রোববার সকালে মেয়েটিকে উদ্ধার করতে উপজেলার জিউপাড়া ইউনিয়নের বারোপাখিয়া গ্রামে অভিযান চালানো হয়।

জিউপাড়া ইউনিয়নের সদস্য নজরুল ইসলাম বলেন, অপহরণের শিকার মেয়েটির বাড়ি বিলমাড়িয়া গ্রামে। গত সোমবার সে অপহরণের শিকার হয়। এরপর থেকে মেয়েটির পরিবার গোপন তথ্যে ওই গ্রামে খোঁজ করতে যায়। সে সময় মেয়েকে একটি বাড়িতে তালাবদ্ধ দেখে থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণের সাথে জড়িতরা পালিয়ে যেতে সক্ষম হয়।

ভুক্তভোগি ওই মেয়ের মা বলেন, আমার মেয়ের বয়স ১২ বছর। সে বিলমাড়িয়া হাই স্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে। ঘটনারদিন বিকেলে প্রাইভেট পড়তে গিয়ে অপহরনের শিকার হয়। তিনি বলেন, মেয়েটি স্কুলে যাতায়াতের সময় বারোপাখিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে তাকে নানা ভাবে উক্ত্যাক্ত করতো। বিষয়টি ওই ছেলের পরিবারকে অবহিত করলেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেননি। যার কারণে ওই ছেলে ও তার সহযোগিরা আমার মেয়েকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দেয়া হয়েছিল।

এ ব্যাপারে থানার ওসি সোহরাওয়াদী হোসেন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রামবাসীর সহয়তায় মেয়েটিকে উদ্ধার করেছে পুলিশ। এরপর মেয়েটির স্বাস্থ্য পরিক্ষার জন্য রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়। তবে পুলিশের উপস্থিতি টেরপেয়ে ঘটনার সাথে জড়িতরা পালিয়ে গেছে। তবে পুলিশ অভিযুক্তদের আটকের চেস্টা করছে।