ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ১২:৫৭ পূর্বাহ্ন

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি কামরুল

  • আপডেট: Tuesday, June 14, 2022 - 10:20 pm

 

স্টাফ রিপোর্টার: পুলিশের রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন কামরুল ইসলাম। তিনি রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ওসি হিসেবে কর্মরত রয়েছেন।

ভাল কাজের স্বীকৃতিস্বরুপ সোমবার দুপুরে মে মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় কামরুল ইসলামের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন।

রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন জানান, সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং মাদক নিয়ন্ত্রণসহ অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখার জন্য প্রতিমাসে এএসআই, এসআই, ইন্সপেক্টর (তদন্ত), ওসি ও সার্কেল অফিসারদের সম্মাননা স্মারক এবং সনদপত্র প্রদান করা হয়।

গত মে মাসে কাজের স্বীকৃতিস্বরুপ রাজশাহী রেঞ্জের ৭১টি থানার মধ্যে গোদাগাড়ী মডেল থানাকে শ্রেষ্ঠ থানা এবং এ থানার ওসি কামরুল ইসলামকে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরুষ্কার প্রদান করা হয়েছে।

এ বিষয়ে ওসি কামরুল ইসলাম বলেন, এ অর্জন গোদাগাড়ী থানায় কর্মরত সকল পুলিশ সদস্যের। আমরা টিমওয়ার্ক হিসেবে কাজ করি। এ পুরষ্কার আমাদের মাদক নিয়ন্ত্রণ এবং অপরাধ দমনসহ সার্বিক কর্মকাণ্ডে আরও উৎসাহিত করবে।

কামরুল ইসলাম ২০০৬ সালে ১ মার্চ সহকারী পরিদর্শক (এসআই) হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি একজন সৎ, কর্মঠ এবং চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিতি।