ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ২:৩৩ পূর্বাহ্ন

রাজশাহীতে বিএফইউজের কার্যনির্বাহী কমিটির সভা ১৮ জুন

  • আপডেট: Sunday, June 12, 2022 - 8:06 pm

স্টাফ রিপোর্টার: আগামী ১৮ জুন রাজশাহীতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে। এ ছাড়া সেদিন সকাল ১০টায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) কার্যালয়ের সামনে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন দাবি এবং সম্প্রতি বিএফইউজে সভাপতি ওমর ফারুকসহ সারাদেশে বেশ কয়েকজন গণমাধ্যমকর্মীর ওপর হামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।

আরইউজে সাধারণ সম্পাদক তানজিমুল হক রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ১৮ জুন বেলা ১১টায় মহানগরীর উপশহর এলাকায় হোটেল রাজশাহী ইন-এ বিএফইউজের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে। সভায় বিএফইউজে সভাপতি ওমর ফারুক এবং মহাসচিব দীপ আজাদসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন। সভায় গণমাধ্যমকর্মী আইনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যুতে আলোচনা এবং সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

এদিকে একই দিন সন্ধ্যায় হোটেল রাজশাহী ইন-এ মতবিনিময় সভা ও নৈশভোজের আয়োজন করা হয়েছে। এ সভায় আরইউজের সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য অনুরোধ এবং সহযোগিতার জন্য আহবান জানিয়েছেন সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক।