ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৬:০০ পূর্বাহ্ন

স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

  • আপডেট: Saturday, June 11, 2022 - 10:09 pm

 

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে স্ত্রীর ওপর অভিমান করে দেলোয়ার হোসেন (৩২) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সে শ্রীমন্তপুর ইউনিয়নের ঘুলকুড়ি গ্রামের বাসিন্দা জিয়ার মন্ডলের ছেলে।

শনিবার সকালে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল জাব্বার নিয়ামতপুর থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, দেলোয়ার হোসেন ও স্ত্রী কমলার মধ্যে শনিবার সকালের খাবার নিয়ে কথা-কাটাকাটি হয়। খাবার রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীর ওপর রাগে করে দেলোয়র নিজ শয়ন কক্ষে প্রবেশ করে। খাবার রান্না হয়ে গেলে স্ত্রী কমলা তাকে ডাকতে ঘরে যান এবং দেখেন তার স্বামী সিলিং ফ্যানের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। এমন দৃশ্যে তিনি চিৎকার শুরু করেন। তার চিৎকারে পাড়া-প্রতিবেশীরা ছুটে এসে দ্রুত দেলোয়ারে ঝুলন্ত দেহটি নিচে নামান এবং দেখেন সে মারা গেছে। এরপর থানা পুলিশকে সংবাদ দেন তারা।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহটি ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলা হয়েছে।