ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৬:৫২ অপরাহ্ন

রাসিকের প্রস্তাবিত প্রকল্প পরিদর্শনে রাজশাহীতে ঊর্দ্ধতন কর্মকর্তারা

  • আপডেট: Saturday, June 11, 2022 - 9:53 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) প্রস্তাবিত বর্জ্য ব্যবস্থাপনার আধুনিকায়ন প্রকল্প প্রস্তাব পরীক্ষা-নিরীক্ষা করে দেখার জন্য রাজশাহী সফর করেছেন স্থানীয় সরকার বিভাগের কর্মকর্তারা। পরে তাঁরা প্রকল্প নিয়ে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে মতবিনিময় করেছেন। শনিবার নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে এই মতবিনিময় হয়।

সভায় সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত ছিলেন। সভার শুরুতে স্থানীয় সরকার বিভাগের কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান তিনি। মতবিনিময় শেষে তারা প্রস্তাবিত প্রকল্প এলাকায় পরিদর্শন করেন। পরিদর্শন দলে ছিলেন প্রস্তাবিত প্রকল্প পরীক্ষা-নিরীক্ষা করে প্রতিবেদন পেশের জন্য গঠিত কমিটির সভাপতি ও স্থানীয় সরকার বিভাগের মহাপরিচালক ড. মোহাম্মদ এমদাদ উল্লাহ মিয়ান, যুগ্ম সচিব (পরিকল্পনা অধিশাখা) আবু মো. মহিউদ্দিন কাদেরী, উপসচিব (সিটি করপোরেশন-২ শাখা) মোহাম্মদ জহিরুল ইসলাম, সিনিয়র সহকারী সচিব (পরিকল্পনা-২) পলি কর ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর) আবুল হাসনাত মো. আশরাফুল আলম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন রাসিকের বর্জ্য ব্যস্থাপনী স্থায়ী কমিটির সভাপতি ও প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য কাউন্সিলর মো. কামরুজ্জামান, রাসেল জামান, আব্দুল মোমিন, আনোয়ার হোসেন, শহিদুল ইসলাম, তৌহিদুল হক সুমন, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মশিউর রহমান, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং এডভাইজার আশরাফুল হক, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট গোলাম মুর্শেদ, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) আহমদ আল মঈন পরাগ প্রমুখ।