ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ১১:২৬ অপরাহ্ন

প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত নারী নেত্রী

  • আপডেট: Saturday, June 11, 2022 - 10:01 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে পূর্ব শত্রুতার হামলায় গুরুতর আগত হয়েছেন এক নারী নেত্রী। গত শুক্রবার দুপুরে নগরীর হাদির মোড় এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত ওই নারী নেত্রীর নাম নাজমা বেগম (৩৮)। তিনি নারী মুক্তি সংসদের জেলা কমিটির সদস্য ও কার্পেন্টার্স শ্রমিক ইউনিয়নের সভাপতি মইদুল ইসলামের স্ত্রী।

আহত নাজমা বেগমের স্বামী মইদুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে বাড়িতে কেউ না থাকার জন্য ফুটপাত ব্যবসায়ী আফতাব পূর্বশত্রুতার জের ধরে হামলা চালায়। এসময় আমার স্ত্রী ও মেয়ে বাড়িতে ছিল। সে সুযোগ নিয়ে বহিরাগত কিছু মাদকাস দের নিয়ে হামলা চালান। হামলায় আমার স্ত্রী, মেয়ে ও প্রতিবেশী দুইজনও আহত হন।

হামলায় আমার স্ত্রীর মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করে তারা। এরপর আমার স্ত্রী জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে উদ্ধার করে নিয়ে এসে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সঙ্কটাপন্ন অবস্থায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এদিকে নারী নেত্রী নাজমা বেগমকে রামেক হাসপাতালে দেখতে যান ওয়ার্কার্স পার্টির মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু ও বোয়ালিয়া থানার (পূর্ব) সাধারণ সম্পাদক সীতানাথ বণিক। তারা নাজমা বেগমের চিকিৎসার খোঁজ-খবর নেন। হামলার ঘটনায় যারা জড়িত তাদের গ্রেপ্তারের দাবি জানান তারা।