ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৪:৫৫ পূর্বাহ্ন

নগরীতে ছুরি মেরে যুবককে খুন, অভিযুক্ত আটক

  • আপডেট: Tuesday, May 31, 2022 - 10:17 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বাড়িতে ঢুকে ছুরি মেরে মো. রাব্বি (২৪) নামের এক যুবককে খুন করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া মহল্লায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত আরেক যুবককে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

নিহত রাব্বির বাবার নাম মৃত কালু। তিনি বরফ কলের শ্রমিক ছিলেন। তাঁকে খুনের অভিযোগে আটক যুবকের নাম মো. ইমন (২৩)। নগরীর রায়পাড়া রেললাইনের ধারে তার বাড়ি। বাবার নাম মো. ইব্রাহিম। টাকা-পয়সা নিয়ে বিরোধের জের ধরে এই খুনের ঘটনা ঘটে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, রাত ১টার দিকে রাব্বির বাড়ি গিয়ে তার বুকে ও পেটে ছুরি মারেন ইমন। এতে ঘটনাস্থলেই রাব্বির মৃত্যু হয়। আর দুজনের ধস্তাধস্তিতে ইমনও কিছুটা আহত হয়েছিলেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে চিকিৎসাধীন অবস্থায় তাকে আটক করা হয়েছে। পুলিশের হেফাজতেই হাসপাতালে তার চিকিৎসা চলছে।

ওসি জানান, টাকা-পয়সা সংক্রান্ত ঝামেলা নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে। রাতেই রাব্বির মরদেহটি বাড়ি থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন নিহত রাব্বির মা। মামলা হলে ইমনকে গ্রেপ্তার দেখানো হবে। চিকিৎসায় সুস্থ হওয়ার পর তাকে আদালতে তোলা হবে।