ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ১:০৬ পূর্বাহ্ন

চাচাকে হত্যার মামলায় ভাতিজা গ্রেপ্তার

  • আপডেট: Friday, May 27, 2022 - 9:31 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে চাচাকে হত্যার মামলায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম হোসেন আলী (৩৫)। গোদাগাড়ীর কাঁকনহাট আমতলী ঝিকড়া গ্রামে তার বাড়ি। একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে হোসেন আলীসহ তাঁর ভাইদের মারপিটে মো. ওয়াহেদ (৬০) আলী নামের এক বৃদ্ধ নিহত হন। হোসেন আলী ও তাঁর চাচা ওয়াহেদ আলীর বাড়ি পাশপাশি। এক বাড়ির পানি অন্যজনের বাড়ির সীমানায় যাওয়াকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়।

এই ঘটনায় দুই পক্ষের পাঁচজন আহত হন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে ওয়াহেদ আলী রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ওয়াহেদ আলীর মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাতে পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা করা হয়েছে। এতে ছয়জনের নাম উল্লেখ করা হয়েছে এবং আরও তিন-চারজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

ওসি আরও জানান, আসামিদের মধ্যে মৃত ওয়াহেদে আলীর ভাতিজা হোসেন আলীকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে। সংঘর্ষে তিনিও আহত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাকে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি আদালতকে জানানো হয়েছে। সুস্থ হওয়ার পর হোসেনকে কারাগারে পাঠানো হবে।