ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ১০:৫৬ পূর্বাহ্ন

শিশুদের বিনোদনের জন্য মাসব্যাপী আনন্দ মেলা

  • আপডেট: Thursday, May 19, 2022 - 10:12 pm

স্টাফ রিপোর্টার: শিশুদের বিনোদনের জন্য রাজশাহী মহানগরীর পদ্মাপাড়ে লালনশাহ মুক্ত মঞ্চ এলাকায় এক মাস ব্যাপী আনন্দ মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় ফিতা কেটে এবং বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মেলার আয়োজকরা জানিয়েছেন, করোনা পরবর্তী সময়ে শিশুদের মানসিক অবসাদ দূর করার লক্ষ্যে রাজশাহী মহানগরীর অন্যতম বিনোদন কেন্দ্র লালনশাহ মুক্ত মঞ্চ পদ্মাপাড়ে মাসব্যাপী আনন্দ মেলার আয়োজন করা হয়েছে। শিশুদের বিনোদনমুলক বিভিন্ন রাইডের প্রায় ৪৫টি স্টল মেলায় বসেছে। এছাড়াও সাকার্সও থাকবে এ মেলায়।

মেলার উদ্বোধনকালে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাসিকের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুন, মেলার আয়োজক মাহাবুব আলম খান ববিন, শাহিনুল্লাহ শাহিন, গোলাম রসুল আপেল, বেনজির আহমেদ, রাসেদুল ইসলাম মিলন, আশাদুর জামান ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।