ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৪:৩৮ পূর্বাহ্ন

বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হন এসআই নূর ইসলাম

  • আপডেট: Thursday, May 19, 2022 - 10:16 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়কের পাশে পড়ে ছিল পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) লাশ। গত ৫ মার্চ ভোরে গোদাগাড়ী-আমনূরা সড়কের বিশ্বনাথপুর কাজীপাড়া এলাকায় রাস্তার পাশে লাশটি পাওয়া যায়। তাঁর মৃত্যু নিয়ে ছিল রহস্যও।

পুলিশ তদন্তে পেয়েছে, সড়ক দুর্ঘটনাতেই তাঁর মৃত্যু হয়েছে। এই এসআইয়ের নাম নূর ইসলাম (৪০)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন। ৪ মার্চ গভীর রাতে তিনি মারা যান। গভীর রাতে তিনি নিজের থানা এলাকা ছেড়ে গোদাগাড়ী কেন এসেছিলেন তা নিয়েই জট বেঁধেছিল রহস্য। ফোনের কললিস্ট নিয়ে তদন্ত করছিল পুলিশ।

তবে বৃহস্পতিবার গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানিয়েছেন, তদন্তে পাওয়া গেছে যে তিনি সড়ক দুর্ঘটনাতেই মারা গেছেন। ওসি বলেন, ‘ওই জায়গাটিতে বড় একটা বাঁক। ৮০-৯০ কিলোমিটার গতিতে বাইক থাকলে কন্ট্রোল করা কঠিন। আর রাস্তার পাশে প্রচুর গাছ। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল গাছে ধাক্কা দিলে এসআই নূর ইসলাম মারা যান।’

দুর্ঘটনার অবশ্য কোন প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি। ওসি বলেন, ‘ঈদের পরও ওই একই জায়গায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক মারা গেছে। আমরা সবদিক দিয়েই তদন্ত করছিলাম। শেষ পর্যন্ত এটা দুর্ঘটনা বলেই প্রতীয়মান হয়েছে। তাই এ প্রতিবেদন অপমৃত্যুর মামলায় দেওয়া হয়েছে।’

নিহত এসআই নূর ইসলামের গ্রামের বাড়ি যশোরের অভয়নগর উপজেলায়। আগে তিনি গোদাগাড়ী থানায় কর্মরত ছিলেন। পরে চাঁপাইনবাবগঞ্জে বদলি হন। তার পরিবার থাকত রাজশাহী শহরে। ঘটনার রাতে তিনি গোদাগাড়ীর ওই রাস্তায় কেন গিয়েছিলেন তা এখনও জানা যায়নি।