ঢাকা | এপ্রিল ২৪, ২০২৪ - ২:৫৩ পূর্বাহ্ন

নওহাটায় নগর পরিকল্পনা ও অবকাঠামো উন্নয়নে আলোচনা সভা

  • আপডেট: Thursday, May 19, 2022 - 10:58 pm

স্টাফ রিপোর্টার: নওহাটা পৌরসভায় বৃহস্পতিবার নগর পরিকল্পনা ও অবকাঠামো উন্নয়ন প্রকল্পের বিশেষ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার মেয়র ও পবা উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ।

নওহাটা পৌরসভার সচিব মিজানুর রহমান এর সভাপতিত্বে ও নির্বাহী প্রকৌশলী শাহজাহান আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্পের সিনিয়র আরবান প্লানার কর্মকতা মোসাঃ আফসানা ও মোঃ কামাল, আরবান গর্ভরনেন্স এন্ড ইন্সঃ স্পেশালিষ্ট মোঃ জাহাঙ্গীর হোসেন, অর্থনীতিবীদ মোঃ আবুল কাসেম, প্রকৌশলী সাইদ সাদিকাতুল হাসান, সিনিয়র আর্কিটেক্ট হেলাল উদ্দিন, ম্যানেজমেন্ট এক্সপার্ট আবু সালেহ ও মোঃ মঈন উদ্দিন, ড্রেনেজ এক্সপার্ট মোঃ নজরুল ইসলাম, ইনভারোনমেন্ট স্পেশালিস্ট মাহফুজ আলমসহ আরো উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার স্থানীয় বাসিন্দাগণ।

আলোচনা সভায় আগত পৌরসভার বিভিন্ন শ্রেনীপেশার মানুষের কাছে থেকে নওহাটা পৌরসভার নগর উন্নয়ন পরিকল্পনার ভেতরে প্রয়োজনীয় নতুন রাস্তা, ড্রেনেজ ব্যবস্থা, নওহাটা পৌরসভা পৌরকর আদায়, অবকাঠামো উন্নয়নসহ আরো নানাবিধ প্রয়োজনীয় পরামর্শ এবং অভিমত গ্রহণ করেন প্রকল্প উন্নয়ন কর্মকতারা।