ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৫:৪২ অপরাহ্ন

শিশুকে ভাত খেতে ডেকে হত্যা, ভাবি গ্রেপ্তার

  • আপডেট: Tuesday, May 10, 2022 - 8:28 pm

 

অনলাইন ডেস্ক: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রশিদপুর সাতানা গ্রামে পারিবারিক দ্বন্দের জেরে ৪ বছরের এক শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগে ভাবি রিমাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত শিশু আব্দুল্লাহ আল লাবিব উপজেলার রশিদপুর সাতানা গ্রামের জহুরুল ইসলামের ছেলে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব।

পুলিশ ও এলাকাবাসী জানান, সকালে পাঁচবিবি উপজেলার রশিদপুর সাতানা গ্রামে নিহত শিশুর বড় চাচা জামাল শিশুটিকে দোকানে নিয়ে গিয়ে কেক খাওয়ায়। এরপর তার ভাই মেফতাউল এর স্ত্রী রিমা খাতুন ভাত খাওয়ানোর কথা বলে লাবিবকে তার ঘরে নিয়ে যায়। কিছুক্ষণ পর নাবিবের ছোট চাচী খাদিজা নাবিবকে খুঁজতে গেলে তার ভাবি রিমা বলে নাবিব ঘুমিয়েছে। লাবিবকে কম্বলে ঢাকা অবস্থায় দেখে তার চাচি কোলে তুলে নেয় দেখে নাবিব নিস্তেজ -নিষ্প্রাণ।

এ সময় চিৎকার-চেঁচামেচি করতে থাকলে স্থানীয় লোকজন দ্রুত নাবিবকে পাঁচবিবির মহীপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের পিতা জহুরুল ইসলাম বাদী হয়ে একজনেক আসামী করে পাঁচবিবি থানায় মামলা করলে পুলিশ আসামী রিমাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর অভিযুক্ত আসামী রিমাকে গ্রেপ্তার করা হয়েছে।