ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৯:৩০ অপরাহ্ন

মোহনপুরে টাকা ও চেক ছিনতাইয়ের অভিযোগ

  • আপডেট: Thursday, April 28, 2022 - 10:45 pm

মোহনপুর প্রতিনিধি: মোহনপুরে পাকুড়িয়া হাটে এক পান ব্যবসায়ীকে মারপিট করে নগদ টাকা ও ব্যাংকের চেক ছিনিয়ে নিয়েছে এক দাদন ব্যবসায়ী।

গত বুধবার রাতে দাদন ব্যবসায়ী মুক্তার হোসেনসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন মাহাবুর রহমান নামের ওই পান ব্যবসায়ী।

অভিযোগ সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার ধামিন পাকুড়িয়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে দাদন ব্যবসায়ী মুক্তার হোসেনের কাছ থেকে পানের ব্যবসা করে ব্যাংকের চেক ও স্ট্যাম্প জমা দিয়ে পাশের বাগমারা উপজেলার বরুজুত কৈড় গ্রামের মৃত হবির সরদারের ছেলে পান ব্যবসায়ী ২০১৭ সালে ১১ লাখ টাকা নেয়। দুইবারে সুদসহ ৫ লাখ টাকা ফেরত দেন।

বাকি ৬ লাখ টাকার সুদ-আসলে মোট ২১ লাখ টাকা পরিশোধ করেও দাদন ব্যবসায়ী মুক্তার হোসেনের খপ্পর থেকে রক্ষা পাননি পান ব্যবসায়ী মাহাবুর রহমান। গত বুধবার পাকুড়িয়া হাটে পান ক্রয় করতে আসেন মাহাবুর রহমান। বিকেল সাড় ৩ টার সময় দাদন ব্যবসায়ী মুক্তার হোসেন তার লোকজন নিয়ে পান ব্যবসায়ীকে জোর করে হাটের পাশে পাকুাড়িয়া স্বাস্থ্য কমপে¬ক্সের পিছনে নিয়ে গিয়ে প্রথমে বেদম মারপিট করে কাছে থাকা নগদ ৪ লাখ ৯৩ হাজার টাকা ও জনতা এবং ইসলামি ব্যাংকের চেকের পাতা ছিনিয়ে নেয়।

এব্যাপারে দাদন ব্যবসায়ী মুক্তার হোসেন বলেন, সুদের টাকা নয়, বিকাশের লেনদেনের টাকা নিয়ে মাহাবুর রহমানের সাথে সামান্য সমস্যা হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।