ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ১১:০৩ অপরাহ্ন

বেপরোয়া বাইকের ধাক্কায় পথচারী গুরুতর আহত, উত্তেজনা

  • আপডেট: Thursday, April 28, 2022 - 10:25 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার দায়রাপাক মোড়ে বেপরোয়া এক মোটরবাইকের ধাক্কায় এক পথচারী গুরুত্বর আহত হয়েছেন। তার নাম মো. তনু (৫৫)। তিনি ওই এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার ইফতারের পর এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আলিফ-লাম-মীম ভাটার মোড় থেকে বিহাস পর্যন্ত সড়কে দুটি মোটরসাইকেলের রেস চলছিল। দায়রাপাক মোড়ে তনু তখন রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া দুই মোটরসাইকেলের একটি তনুকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

এ সময় দুই মোটরসাইকেল আরোহী তরুণও আহত হন। আহত তিনজনের মধ্যে তনু ও মোটরসাইকেলের চালককে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। আর মোটরসাইকেল আরোহী আরেক তরুণকে আটক করে থানায় নিয়েছে পুলিশ। এর আগে স্থানীয় ফার্মেসীতে তার প্রাথমিক চিকিৎসা হয়।

এদিকে দুর্ঘটনার পর এলাকায় উত্তেজনা দেখা দেয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে তাদের লক্ষ্য করেও ইট-পাটকেল ছোঁড়া হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

স্থানীয়রা জানান, পুরো রাস্তার কাজ শেষ হয়ে গেলেও দায়রাপাক চার রাস্তার মোড়টি কংক্রিটের ঢালাই হয়নি। ফলে বেপরোয়া গতির মোটরসাইকেলগুলো এখানে পাথরের ওপর পড়ে প্রায়ই দুর্ঘটনা ঘটে। এ কারণেই স্থানীয়রা ইট-পাটকেল নিক্ষেপ করেন।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান আলী বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে। পুলিশকে লক্ষ্য করে কেউ ইট-পাটকেল নিক্ষেপ করেনি বলেও দাবি করেন ওসি।