ঢাকা | ফেব্রুয়ারী ২০, ২০২৪ - ১১:৩৩ অপরাহ্ন

দুর্গাপুরে নগদের কর্মীকে ছুরিকাঘাত করে ৫ লাখ টাকা ছিনতাই

  • আপডেট: Sunday, April 24, 2022 - 10:54 pm

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুর উপজেলায় দিনদুপুরে নগদের ডিস্ট্রিবিশন সেলস অফিসার জাহিদ হাসানকে ছুরিকাঘাত করে ৫লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠছে। এছাড়াও তার কাছে থেকে হেলমেট পরিহিত ছিনতাইকারীরা নিয়ে গেছে দুইটি মোবাইল ফোন।

রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার জয়নগর-বাগলপাড়া ফাঁকা সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই ভুক্তভোগী। থানার পুলিশ এ ঘটনার তদন্ত ও টাকা উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন।

নগদের ডিস্ট্রিবিশন সেলস অফিসার জাহিদ হাসান বলেন, তিনি গতকাল সকালে রাজশাহী থেকে দুর্গাপুর উপজেলায় আসেন। নগদের বিভিন্ন দোকানে টাকা বিতরণ ও উত্তোলণ করেন। দুপুর দেড়টার দিকে তিনি উপজেলার দাওকান্দি যাবার পথে জয়নগর-বাগলপাড়া ফাঁকা সড়কে তিন জন লোক তাঁর গাড়ি গতিরোধ করে প্রথমে ছুরিকাঘাত করেন। এসময় টেনে হেঁছড়ে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যান। ব্যাগে ছিল ৫লাখ ১৬ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন। তিনজনের মধ্যে দুইজন হেলমেট পরিহিত ও এক জন মুখে রুমাল বেধে ছিলেন।

দুর্গাপুর থানার পরিদর্শক তদন্ত নয়ন হাসান বলেন, অভিযোগ পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খোয়া যাওয়া টাকা উদ্ধারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।