ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১:১৪ পূর্বাহ্ন

পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দমকলকর্মীর

  • আপডেট: Friday, April 15, 2022 - 8:46 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় দমকল বাহিনীর এক কর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে পুঠিয়া উপজেলার গোপালহাটি ঢালান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মাসুদ রানা (৩৪)। তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নাটোর স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন। বাড়ি রাজশাহীর পবা উপজেলার জাঙ্গালপাড়া গ্রামে। বাবার নাম আসাদ আলী।

স্থানীয়রা জানান, মাসুদ মোটরসাইকেল চালিয়ে রাজশাহী থেকে নাটোর যাচ্ছিলেন। পথে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা মাসুদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুঠিয়ার শিবপুরে অবস্থিত পবা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাক্কারুল ইসলাম জানান, কোন গাড়ির সঙ্গে দুর্ঘটনা তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ নেই। পরিবার কিংবা ফায়ার সার্ভিসের পক্ষ থেকে মামলাও করতে চাওয়া হয়নি। তাই ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করবে বলেও জানান তিনি।