ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ১০:৩৭ পূর্বাহ্ন

রাজশাহীতে লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভের যাত্রা শুরু

  • আপডেট: Tuesday, April 5, 2022 - 10:54 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ক্রেতা ও স্থানীয় নাগরিকদের স্বতস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে আনন্দঘন পরিবেশে দেশের অন্যতম প্রধান ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভের নতুন স্টোরের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় নগরীর কুমারপাড়া মোড়ের পারফেক্ট হাইটসের তৃতীয় তলায় স্টোরটি উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন লা রিভের চেয়ারম্যান রেজাউল হাসান, জেনারেল ম্যানেজার (সেলস) আরবাবুর রহমান, প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস ও নগরীর ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল হামিদ সরকার টেকন।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, আমাদের ঐতিহ্যকে ধারন করে এমন কাপড় ও ডিজাইনের সাথে গে¬াবাল ফ্যাশন ট্রেন্ডের ফিউশন মানেই লা রিভ। কিন্তু আমাদের শেকড় গাঁথা এই বাংলাদেশের মাটিতেই। আমাদের রেশম ও মসলিন এর সুনাম বিশ্বব্যাপী। আমরা রেশমের নগরী রাজশাহীতে আসতে পেরে আনন্দিত। তিনি আরো বলেন, রাজশাহীর স্টোরটি আমাদের ১৯তম স্টোর। কোভিডের মতো কঠিন সময়েও আমরা রাজধানীতে ফ্ল্যাগশিপ স্টোর করেছি, চট্টগ্রামে যাত্রা শুরু করেছি। সিঙ্গাপুরের অভিজাত মলে আমাদের স্টোর রয়েছে।

কোভিডের সময়ও সিঙ্গাপুর, হংকং, মালয়েশিয়া, তাইওয়ান এর জনপ্রিয় ফ্যাশন অনলাইন পোর্টালগুলো আমাদের পণ্য বিক্রি শুরু করেছে। আমরা দুবাইতে নিজস্ব অয়্যার হাউস থেকে অনলাইনে বিক্রয় শুরু করেছি। সময় যতো কঠিন হয়েছে, আমরা তত বেশি ইতিবাচকভাবে গ্রাহকদের সেবা দিতে তৎপর হয়েছি। এই সাহসী যাত্রা সম্ভব হয়েছে শুধুই আমাদের প্রিয় গ্রাহকদের ভালবাসা ও অনুপ্রেরণায়। তাঁদের শপিংয়ের সুবিধা বিবেচনা করেই আমাদের এই নতুন স্টোর। আমি সকলকে এই স্টোরে এসে লা রিভের ইউনিক কালেকশনগুলি উপভোগ করা আমন্ত্রণ জানাচ্ছি।

লা রিভ রাজশাহীতে তার এই নতুন আউটলেটটির উদ্বোধন উপলক্ষ্যে আগামী ৭ এপ্রিল পর্যন্ত যেকোন পোশাক এবং নির্ধারিত অনুষঙ্গ কেনাকাটায় ৫০০ টাকার সমপরিমাণ গিফট ভাউচার ঘোষণা করেছে। এই গিফট ভাউচার কেবলমাত্র রাজশাহীর নতুন স্টোরের জন্যই প্রযোজ্য। এটি লা রিভের ১৯তম ঠিকানা। এই মেগা স্টোরে পাওয়া যাবে লা রিভের নতুন ঈদ ও বৈশাখ কালেকশন, লা রিভের এক্সক্লুসিভ লেবেল নার্গিসাস, হোম ডেকোর ও লাইফ-স্টাইল অ্যাক্সেসরিজের নজরকাড়া সমাহার। ১২ বছরের যাত্রায় ঢাকা, চট্টগ্রাম, নারায়নগঞ্জ, খুলনা ও সিলেটে নিজস্ব ১৮টি স্টোর স্থাপন করেছে ব্র্যান্ডটি। এছাড়াও ঘরে বসে সব ধরনের পণ্য কেনার সুবিধা পেতে অনলাইন অর্ডার করা যাবে।