ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ১২:০৭ পূর্বাহ্ন

শিরোনাম

মোহনপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৩, থানায় মামলা

  • আপডেট: Tuesday, April 5, 2022 - 10:08 pm

মোহনপুর প্রতিনিধি: মোহনপুরে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় স্বামী, স্ত্রী ও পুত্র আহত হয়েছেন। এ বিষয়ে ভোক্তভোগী সাইদুল হক বাদি হয়ে চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামি করে গত রোববার রাতে মোহনপুর থানায় মামলা দায়ের করেছেন।

দায়েরকৃত মামলা ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, মোহনপুর উপজেলার মহব্বতপুর গ্রামের মৃত আরজেদ আলীর ছেলে সাইদুল হকের সাথে একই গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে আনোয়ার হোসেন, মোজাহার আলী হোসেন ও এনামুলের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

বিষয় নিয়ে গত ২৭ মার্চ সকাল ১১ টার সময় ধুরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন সালিশে সাইদুল হকের পক্ষে রায় দেন। কিন্তু ওই রায় না মেনে প্রতিপক্ষ সাইদুল হকের খামারে যাওয়ার রাস্তা বন্ধ করে দোকানঘরে তালা লাগিয়ে দেয়। ওই সময় সাইদুল হক বাধা দিলে প্রতিপক্ষের লোকজন আনোয়ার হোসেন, মোজাহার আলী হোসেন ও এনামুল, হাবিবুর রহমানসহ অজ্ঞাতনামা ৪/৫ মিলে লোহার শাবল, চাপ্পর, দা ও লাঠি সোটা নিয়ে হত্যার উদ্দেশ্যে সাইদুল হক (৫৭), স্ত্রী ফিরোজা বেগম (৩৮) ও ছেলে ফরহাদ (১৭), মারপিট করে মহব্বতপুর হাটে আহত অবস্থায় তাদের আটকে রাখেন। খবর পেয়ে মোহনপুর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম জানান, মামলার এক নম্বর আসামি আনোয়ার হোসেন নওগাঁ সদরে পল্লি বিদ্যুৎ অফিসে চাকুরি করায় তার নেতৃত্বে অন্যান্য আসামিরা বাহিরে পলাতক রয়েছেন। আসামিদেরকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।