ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১২:৫০ পূর্বাহ্ন

পাবনায় যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট: Sunday, March 27, 2022 - 9:49 pm

 

পাবনা প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলার আলহেরা এলাকায় পূর্ব শত্রুতার জেরধরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ইমরান হোসেন (২১) উপজেলার করমজা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে। রোববার সকালে আলহেরা এলাকার একটি কৃষি জমি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, প্রাথমিক ভাবে ধারণা, করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যার পর মরদেহ ওই স্থানে ফেলে গেছে দুর্বৃত্তরা।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি আরো জানান, নিহত ইমরান হোসেন বেড়া উপজেলা সদরে ফুটপাতে গার্মেন্টস কাপড় বিক্রি করতেন। ফুটপাতে ব্যবসা নিয়ে সম্প্রতি কয়েকজনের সঙ্গে ইমরানের বিরোধ চলছিল। শনিবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাসায় ফেরেন ইমরান। এর কিছুক্ষণ পরেই সে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি।

রোববার সকালে আলহেরা এলাকার কৃষি জমিতে রক্তাক্ত অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসলে তার স্বজনেরা মরদেহটি ইমরানের বলে সনাক্ত করে। নিহত ইমরান হোসেন ২০১৫ সাল থেকে একটি হত্যা মামলায় যশোর কিশোর সংশোধনাগারে সাত বছর বন্দি ছিলো।