ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৭:২৭ অপরাহ্ন

বাগমারায় মগডালে ভ্যানচালকের লাশ

  • আপডেট: Friday, March 25, 2022 - 10:46 pm

 

বাগমারা প্রতিনিধি: বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের শালজোড় গ্রামে একটি মেহগনি গাছের মগডাল থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ভ্যানচালকের নাম আবুল কাশেম (৪৫)। সে শুভডাঙ্গা ইউনিয়নের বানাইপুর গ্রামের মৃত ফারুক হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে আবুল কাশেম ভাড়া বহনের জন্য ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে আসনেনি। সন্ধ্যার দিকে পরিবারের লোকজন খবর পান শালজোড় গ্রামে একটি মেহগনি গাছের মগডালে তার লাশ ঝুলে রয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি হাটগাঙ্গোপাড়া তদন্ত কেন্দ্রকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের পরিবারের ধারনা, ছাগলের জন্য পাতা সংগ্রহ করতে ওই মেহগনি গাছের আগায় উঠে বিদ্যুতের তারের সঙ্গে শক লেগে ভানচালক আবুল কাশেমের মৃত্যু হয়েছে। কারণ প্রতিদিন সন্ধ্যায় তিনি তার বাড়িতে পোষা ছাগলের জন্য পাতা নিয়ে বাড়ি ফিরতেন।

হাটগাঙ্গোপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান, ওই মেহগনি গাছের মধ্যে দিয়েই পল্লীবিদ্যুতের মেইন লাইনের তার টানা রয়েছে। ছাগলের জন্য পাতা সংগ্রহের উদ্দেশ্যে তিনি ওই গাছে উঠেছিলেন এবং অবসাবধানতাবশত পল্লীবিদ্যুতের তারের সঙ্গে শক লেগে মারা যাওয়ার পর তার লাশ ওই গাছেই ঝুলে ছিলো। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।